• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ৩০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাকেরগঞ্জে আ.লীগের বর্ধিত সভায় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থী দাবি  


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২১ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:৩৯ পিএম
সংসদ নির্বাচনে দলীয় প্রার্থী দাবি  
আ.লীগের বর্ধিত সভায় প্রধান অতিথিকে নৌকা দিয়ে বরণ

জাহিদুল ইসলাম, বাকেরগঞ্জ

সোমবার  সকালে বাকেরগঞ্জ পৌরসভা অডিটোরিয়ামে উপজেলা আওয়ামীলীগের আয়োজন নতুন কমিটির ১ম বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও  উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: শামসুল আলম চুন্নু'। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্রগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক সদস্য আওয়ামী লীগের বরিশাল জেলা সভাপতি আলহাজ্ব  আবুল হাসনাত আবদুল্লাহ এমপি।

বিশেষ অতিথি  ছিলেন, বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মো: ইউনুস। বরিশাল জেলা আওয়ামী লীগ সদস্য সেরনিয়াবাদ আশিক আব্দুল্লাহ।

প্রধান অতিথির বক্তব্যে আবুল হাসানাত আব্দু্ল্লাহ দক্ষিণ অঞ্চলে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নের রুপরেখা তুলে ধরেন। তিনি আরো জানান দেশের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারকে ভোট দেয়ার বিকল্প নেই। 

বর্ধিত সভায় বিশেষ বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর  রহমান বাদশা। তিনি তার বক্তব্যে বলেন, আধুনিক, উন্নত, প্রযুক্তি সমৃদ্ধ বাকেরগঞ্জ গড়তে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কর্মী ও জনবান্ধব আওয়ামী লীগ দলীয় এমপি চায় নেতা কর্মি ও সর্বস্তরের জনগণ। 

এ সময় আরো বক্তব্য রাখেন, বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়া। উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক নেয়ামত আব্দুল্লা পলাশ, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোকলেচুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম ডাকুয়া, পৌর আওয়ামী লীগ সভাপতি মশিউর রহমান জমাদ্দার, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি শাহ আলম ঢালী,উপজেলা কৃষক লীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ খান,উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি তাহমিনা আক্তার মিনু, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের পক্ষ থেকে বশির উদ্দিন সিকদার প্রমুখ। 

ঢাকানিউজ২৪.কম / জাহিদুল ইসলাম, বাকেরগঞ্জ

আরো পড়ুন

banner image
banner image